শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:২৭ অপরাহ্ন

ফেসবুকে প্রধানমন্ত্রীর দুই ছবি ভাইরাল

ফেসবুকে প্রধানমন্ত্রীর দুই ছবি ভাইরাল

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। একটি ছবিতে তাকে সেলাই মেশিন দিয়ে কাপড় সেলাই করতে দেখা যাচ্ছে। আরেক ছবিতে দেখা যাচ্ছে বড়শি দিয়ে মাছ ধরছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, নানা রাষ্ট্রীয় ব্যস্ততার মধ্যেও চিরায়ত বাঙালি নারীর মতো গণভবনের বারান্দায় বসে সেলাই মেশিনে কাপড় সেলাই করছেন শেখ হাসিনা। আবার একটা ছবিতে দেখা যাচ্ছে, গণভবনের পুকুরে বড়শি দিয়ে মাছ শিকার করেছেন। সেখানে বড়শিতে ঝুলছে একটি তেলাপিয়া মাছ।

ছবিটি প্রথম ফেসবুকে শেয়ার করেন প্রধানমন্ত্রীর বাণিজ্যিক উপদেষ্টা সালমান এফ রহমান। তিনি ছবি দুটি ফেসবুকে পোস্ট করার পরমুহূর্তেই ফেসবুকে ভাইরাল হয়। ছবি দুটি ফেসবুকে শেয়ার করে সালমান এফ রহমান ক্যাপশনে লিখেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সম্পূর্ণ মানুষ। তিনি বাংলাদেশের ভাগ্য পরিবর্তনে যেমন কাজ করছেন ঠিক তেমনই এক মিলিয়ন রোহিঙ্গা মুসলমানকে আশ্রয় দিয়েছেন। এর মাঝেও তিনি রান্না, সেলাই এবং মাছ ধরার জন্য সময় বের করে নেন।

একইভাবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ফেসবুক ওয়ালে ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘ক্যাপশন দেবার মতো বিদ্যা আমার নেই।’


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest