বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৪ পূর্বাহ্ন

প্রেমিকার কাছে নিজেকে এএসপি পরিচয় : ওসির চেয়ারে প্রতারক!

প্রেমিকার কাছে নিজেকে এএসপি পরিচয় : ওসির চেয়ারে প্রতারক!

গাজীপুর প্রতিনিধি :
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় প্রেমিকার সামনে নিজেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রমাণ করতে মাওনা হাইওয়ে পুলিশ বক্সের ওসির চেয়ারে বসে পড়েন এক প্রতারক যুবক। তার নাম কাওসার (২৮)। সে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার মজলিশপুর এলাকার বাদশা মিয়ার ছেলে।

বৃহস্পতিবার ১৫ অক্টোবর দুপুরে মাওনা হাইওয়ে পুলিশ বক্সে এ ঘটনা ঘটে। পরে পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে কাউছারকে আটক করেছে পুলিশ।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম আল মামুন জানান, মোবাইল ফোনে দীর্ঘদিন কথা বলে পরিচয় হওয়া এক মেয়ের সাথে দেখা করতে আসেন কাওসার নামে ওই প্রতারক যুবক।

ওই মেয়ের নিকট সে নিজেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দেন। এটা প্রমাণ করতে সে মাওনা হাইওয়ে পুলিশ বক্সের পাশে মোবাইলে পরিচয় হওয়া সেই মেয়েকে ডেকে আনেন। তখন সে নিজেকে এএসপি প্রমাণ করতে মেয়েকে নিয়ে হাইওয়ে পুলিশ বক্সের ভেতর গিয়ে ওসির চেয়ারে বসেন। হাইওয়ে পুলিশের সদস্যরা তার পরিচয় জানতে চাইলে প্রতারক কাওসার নিজেকে এএসপি পরিচয় দেন এবং বঙ্গভবনে কর্মরত আছেন বলে দাবি করেন।

তার কথাবার্তা ও আচরণ সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করলে প্রতারক যুবক কাওসার প্রকৃত পরিচয় স্বীকার করেন। এসময় তার সঙ্গে থাকা ওই নারী কৌশলে সেখান থেকে চলে যান। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest