বুধবার, ১৬ Jun ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

পূর্ণিমার রাতে অমাবস্যার আঁধার দেখে বিএনপি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতাদের দৃষ্টিশক্তিতে নেতিবাচক রাজনীতির ঘন কুয়াশা জমেছে বলেই তারা সরকারের সাহসী ও ভাল উদ্যোগ দেখতে পান না। তিনি বলেন, তারা পূর্ণিমার রাতে অমাবস্যার আঁধার দেখেন। গভীর হতাশায় মাঝে মধ্যে হাঁকও ছাড়েন। শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহের ত্রিশালে জাতীয় শোক দিবস উপলক্ষে কবি কজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় আয়োজিত ‘বঙ্গবন্ধুঃ বাঙালির চেতনার বাতিঘর’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হন কাদের।

তিনি বলেন, জীবিকা নয়, জীবনের জন্যই শিক্ষা প্রয়োজন, এই বাস্তবতা শিক্ষার্থীদেরকে উপলব্ধি করতে হবে। সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে পরিবেশ অনুকূলে এলেই শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া হবে।

এসময় তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের ধৈর্য ধরার আহবান জানান। তিনি সচেতনতা ও সতর্কতা বাড়ানোর ওপর গুরুত্বারোপ করে বলেন, কোন ধরনের শৈথিল্যতা মোটেই কাম্য নয়।

বিভেদের দেয়াল ভেঙে সম্প্রীতি ও সৌহার্দ্যের সেতুবন্ধনই দেশকে এগিয়ে নিয়ে যাবে সোনালী অর্জনের নবদিগন্তে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের দৃষ্টিশক্তিতে নেতিবাচক রাজনীতির ঘন কুয়াশা জমেছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest