শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:৪২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সাংবাদিক নিহত,কোন নাটক মেনে নেবে না বনেক

নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সাংবাদিক নিহত,কোন নাটক মেনে নেবে না বনেক

জেলা প্রতিনিধি : নারায়ণগঞ্জে দৈনিক বিজয় পত্রিকার বন্দর প্রতিনিধি ইলিয়াস (৩৮) সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। রোববার (১১ অক্টোবর) রাত ৮টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আদমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ইলিয়াস বন্দর উপজেলার সাবদী জিওধরা এলাকার মৃত মজিবর রহমানের ছেলে। ঘটনার পর হত্যাকাণ্ডের মূলহোতা মাদক ব্যবসায়ী তুষারকে (৩০) আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা। খবর পেয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে ব্যক্তিগত কাজ শেষে বাসায় ফেরার পথে উপজেলার আদমপুর এলাকায় পৌঁছালে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা ইলিয়াসকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক জিএম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের পরিবারের অভিযোগ, একই এলাকার মৃত জামান মিয়ার ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে ইলিয়াস একটি প্রতিবেদন করেছিলেন। প্রতিবেদন প্রকাশের পর তাদেরকে আটক করেছিল পুলিশ। এর কারণে কয়েক দিন ধরে ইলিয়াসকে হুমকি-ধামকি দিয়ে আসছিলেন তারা। পরিকল্পিতভাবে তারা ইলিয়াসকে হত্যা করেছেন।

 

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া বলেন, এ ঘটনায় এলাকাবাসী তুষার নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। তার দেয়া তথ্য অনুযায়ী হত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। তুষারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ বনেকের সভাপতি খায়রুল আলম রফিক বলেন,সাংবাদিক ইলিয়াসকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সারাদেশে সাংবাদিকদের আন্দোলন অব্যাহত থাকবে। যতক্ষণ পর্যন্ত মূল হোতাকে গ্রেপ্তার না করা হবে, ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে। এখনো সময় আছে মূলহোতাকে গ্রেফতার করুন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest