মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

ধীরে ধীরে তাদের মধ্যে ভালো সম্পর্ক পরে রাতভর ধর্ষণ

ধীরে ধীরে তাদের মধ্যে ভালো সম্পর্ক পরে রাতভর ধর্ষণ

আপন খালাতো ভাইকে দিয়ে নিজের স্ত্রীকে রাতভর ধর্ষণ করিয়েছে স্বামী। এতে আপত্তি তুললে দুইজনই মিলে তাকে বেধড়ক মারধর করা হয়। পরে আজ বুধবার (২ ডিসেম্বর) ভোরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে, শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় আখড়াপাড়ায়।

আর ভুক্তভোগী গৃহবধূর বাড়ি শেরপুর সদর উপজেলার চান্দেরনগর গ্রামে। তিনি গাজীপুরের একটি গার্মেন্টসে কাজ করেন।

ঘটনার নেপথ্যে জানা গেছে, দেড় বছর আগে নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় আখড়াপাড়া গ্রামের মাহাবুর রহমানের ছেলে মাহিদুল ইসলামের (স্বামী) সঙ্গে তার পরিচয় হয়। ধীরে ধীরে তাদের মধ্যে ভালো একটি সম্পর্ক গড়ে ওঠে। এরপর ভালোবেসে দুজনে বিয়ে করেন। বিয়ের পর গাজীপুরে বাসা ভাড়া নিয়ে স্ত্রীকে নিয়ে থাকছিলেন মাহিদুল।

সম্প্রতি মাহিদুল তার স্ত্রীকে নিয়ে বাঘবেড় গ্রামের বোন জামাই রহুল আমীন বাবুর বাড়িতে বেড়াতে যান। সেখানেই তিনি নিজের স্ত্রীকে একই গ্রামের আপন খালাতো ভাই আবদুল মালেকের হাতে তুলে দেন। এরপর রাতভর স্বামী মাহিদুল ও খালাতো ভাই মালেক মিলে তাকে ধর্ষণ করেন। এতে আপত্তি জানালে দুজনই তাকে বেধড়ক মারধর করেন। পরে বুধবার ভোরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে।

পরে খবর পেয়ে পুলিশ গৃহবধূকে উদ্ধার করে দুইজনকে আটক করে।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার সুস্থ তদন্ত চলছে বলেও জানান তিনি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest