সোমবার, ১৪ Jun ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

জাককানইবিতে প্রধানমন্ত্রীর জন্ম বার্ষিকীতে বৃক্ষরোপণ

জাককানইবিতে প্রধানমন্ত্রীর জন্ম বার্ষিকীতে বৃক্ষরোপণ

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ
সোমবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।
তিনি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ৭৪টি বিভিন্ন প্রকার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. সুজন আলী, শিক্ষক সমিতির সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ্জাদা আহসান হাবীব, কর্মকর্তা পরিষদের সভাপতি জোবায়ের হোসেন,সাধারণ সম্পাদক জাকিবুল হাসান রনি, কর্মচারী সমিতির সভাপতি জুনায়েদ কবির,সাধারণ সম্পাদক রিয়াজুল হক, জাককানইবি শাখা ছাত্র লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দুস্থদের মাঝে অর্থ বিতরণ ও কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest