শনিবার, ১৫ মে ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

কুলিয়ারচর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

কুলিয়ারচর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর, (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

“পুলিশই জনতা, জনতাই পুলিশ” মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এই

স্লোগানকে সামনে নিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে থানা প্রাঙ্গণে কুলিয়ারচর থানার আয়োজনে অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ এর সভাপতিত্বে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার তাহিয়াত আহমেদ চৌধুরী ।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব-কুলিয়ারচর এএসপি সার্কেল রেজওয়ান আহমেদ দিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মুর্শিদ উদ্দিন আহমেদ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা উপস্থিত ছিলেন।

ওসি (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী-এর সঞ্চালনায় বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধাগণ বক্তব্য রাখেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য, মহিলা সদস্য, থানার সকল এসআই, এএসআই, কনস্টেবলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য প্রদানের আগে প্রধান অতিথি তাহিয়াত সাধারন মানুষের বক্তব্য শোনার চেষ্টা করেন, এসময় ফরিদপুরের জিল্লুর রহমান জিলন, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ, আগরপুরের সিরাজ মিয়া, সালুয়া ইউনিয়নের শ্যামল মিয়া, পৌরশহরের দোয়ারিয়ার জমির উদ্দিন ও পূর্বগাইলকাটা মহল্লার সাদ্দামের কাছ থেকে বিভিন্ন সমস্যার কথা ও পরামর্শ মনোযোগ দিয়ে শোনেন এবং পরে তার বক্তব্যে সমস্যাগুলির সমাধান ও পরামর্শ অনুযায়ী কাজ করার আশ্বাস প্রদান করেন।

তিনি, করোনাকালে পুলিশের ভুমিকা ও বিটপুলিশিং কার্যক্রমের গুরুত্ব’র বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি আরো বলেন, থানায় সেবা নিতে কোনো টাকা-পয়সা লাগে না। জনগনের বন্ধু হয়ে আরও ভালো পুলিশিং সেবা ও তথ্য দিয়ে সহযোগিতার পরামর্শ দেন এবং জনগনের সর্বোচ্চ নিরাপত্তা প্রদানের আশ্বাসও দেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest