শনিবার, ২৪ Jul ২০২১, ০২:১৯ অপরাহ্ন

করোনার বিরুদ্ধে আমাদের জিততেই হবে, জিতবো ইনশাআল্লাহ: প্রধানমন্ত্রী

করোনার বিরুদ্ধে আমাদের জিততেই হবে, জিতবো ইনশাআল্লাহ: প্রধানমন্ত্রী

দেশের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রিয় দেশবাসী, ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাই সকলকে। প্রবাসী ভাইবোনদের প্রতিও রইলো আমার আন্তরিক শুভেচ্ছা। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ মঙ্গলবার (২০ জুলাই) এক ভিডিও বার্তায় এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, মহামারী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে আমাদের জিততেই হবে। এজন্য এই ভাইরাস প্রতিরোধে দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

ভিডিও বার্তায় বঙ্গবন্ধুকন্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘প্রিয় দেশবাসী, আসসালামু আলাইকুম। ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাই সকলকে। প্রবাসী ভাই-বোনদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা। গত এক বছরের বেশি সময় ধরে আমরা করোনা ভাইরাসের মহামারীর বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি।

আর এ লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি, তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তবে এ লড়াইয়ে আমাদের জিততেই হবে। এবং আমরা জিতব ইনশাআল্লাহ। আসুন কোরবানীর ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে আমরা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করি। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ঈদ মোবারক!’


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest