মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৩১ অপরাহ্ন

আগামী এক বছরের মধ্যে ঢাকা হবে ঝুলন্ত তারমুক্ত: আতিক

আগামী এক বছরের মধ্যে ঢাকা হবে ঝুলন্ত তারমুক্ত: আতিক

আগামী এক বছরের মধ্যে ঢাকা থেকে বৈদ্যুতের সব ঝুলন্ত তার অপসারণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

তিনি বলেন, রাজধানী ঢাকার ঝুলন্ত তারের জন্য বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি), কেবল অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব), ন্যাশনওয়াইড টেরিস্ট্রিয়াল ট্রান্সমিশন নেটওয়ার্ক (এনটিটিএন), ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন বাংলাদেশসহ (আইএসপিএবি) সংশ্লিষ্ট সংস্থাগুলোর সবাই দায়ী।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে রাজধানীর গুলশান-২ এর বিভিন্ন স্থানে ঝুলে থাকা বৈদ্যুতিক তার অপসারণ অভিযান তদারকি করতে এসে এসব কথা বলেন ডিএনসিসির মেয়র।

ঝুলন্ত তার সংক্রান্ত সভায় সংস্থাগুলোর প্রতিনিধিরা তার সামনেই নিজেদের মধ্যে বিতর্কে জড়িয়েছেন বলেও মন্তব্য মেয়র আতিকের।

আতিকুল ইসলাম আরও বলেন, আগামী এক বছরের মধ্যে ঢাকার সব ঝুলন্ত তার নামিয়ে ফেলা হবে। যদি এনটিটিএন নিজেদের কাজ না করে, আমরা সিটি করপোরেশন থেকে আমাদের ড্রেনের নিচ থেকে পাইপ দিয়ে দেব। তারা তাদের তার সেই পাইপ দিয়ে নেবে। এর জন্য তারা আমাদের নির্দিষ্ট ফি দেবে। সংস্থাগুলো আমাদের এ প্রস্তাবে রাজি হয়েছে।

এসময় এক প্রশ্নের জবাবে আতিক বলেন, এনটিটিএন অপারেটররা সিটি করপোরেশনের কাছে এলে আমরা সাহায্য করব। আমরা চাই, তারা কাজ করুক। কিন্তু তারা করে না। ১০ বছরেও কেন তারা পাইপ টানেনি, এটা আমার প্রশ্ন।

এ সময় তার সঙ্গে আইএসপিএবির সভাপতি মো. আমিনুল হাকিম, কোয়াবের সভাপতি এস এম আনোয়ারসহ সংশ্লিষ্ট সংস্থাগুলোর প্রতিনিধি এবং বিএনসিসির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest