শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান রিয়াজুল

জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান রিয়াজুল

মো ফাহাদ বিন সাঈদ , জাককানইবি প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন একই বিভাগের সহকারী অধ্যাপক মোঃরিয়াজুল ইসলাম।

৩ জানুয়ারী(রবিবার) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমানের অনুমোদনক্রমে রেজিস্ট্রার অফিস থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে এই দায়িত্ব দেওয়া হয়। যোগদানের তারিখ হতে আগামী তিন বছরের জন্য তিনি এই দায়িত্ব পালন করবেন এবং বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী দায়িত্ব ভাতা ও অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন।

বিভাগীয় প্রধানের দায়িত্ব পেয়ে রিয়াজুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান সহ বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে ধন্যবাদ জানান এবং বিভাগকে গবেষণা ও অন্যান্য ক্ষেত্রে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।এছাড়া করোনাকালে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা যে সেশনজটের শঙ্কায় পড়েছে বিশ্ববিদ্যালয় খোলার পর দ্রুততম সময়ের মধ্যে পরীক্ষা নিয়ে সেই শঙ্কা দুর করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য বিভাগটির ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান হিসেবে এতদিন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান দায়িত্ব পালন করে আসছিলেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest