বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

৫ দিনের রিমান্ডে কনক সারোয়ারের বোন

৫ দিনের রিমান্ডে কনক সারোয়ারের বোন

অনলাইন ডেস্ক: সরকারের সমালোচনায় সোচ্চার প্রবাসী সাংবাদিক কনক সরওয়ারের বোন নুসরাত শাহরিন রাকার পৃথক দুই মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।আজ বুধবার ঢাকা সিএমএম আদালতের পৃথক দুই আদালত শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বদরুল মিল্লাত আসামিকে আদালতে হাজির করে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাত দিন এবং মাদক মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন।ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবু বকর ছিদ্দিক ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।অন্যদিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসী শুনানি গ্রহণ করে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে রাষ্ট্রবিরোধী তৎপরতার কারণে গত ৪ অক্টোবর দিবাগত রাতে রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে রাকাকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। গ্রেপ্তারের সময় তার বাসা থেকে একটি মুঠোফোন, একটি পাসপোর্ট ও আইস নামের মাদক জব্দ করা হয়। এরপর রাকার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি এবং মাদক আইনে আরেকটি মামলা করে র‌্যাব।

র‌্যাব জানায়, বিদেশে অবস্থানকারী একটি ‘চক্র’ দেশে থাকা এজেন্টদের যোগসাজশে’ ভার্চুয়ালি রাষ্ট্রবিরোধী অপপ্রচার’ চালাচ্ছে, এমন বিষয় র‌্যাবের গোয়েন্দা নজরে আসার পর তাদের ধরতে সক্রিয় হয় তারা। সাংবাদিক কনক সরওয়ার ভাইকে সাহায্য করতে এসব কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন রাকা।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest