শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৮ অপরাহ্ন

স্বামীকে বেধে স্ত্রীকে গণধর্ষণ, ১০ মাস পর গ্রেফতার যুবক

স্বামীকে বেধে স্ত্রীকে গণধর্ষণ, ১০ মাস পর গ্রেফতার যুবক

চট্টগ্রাম নগরের হালিশহরে গণধর্ষণের অভিযোগে ইমন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, এই যুবক ১০ মাস আগে সংঘটিত একটি গণধর্ষণ মামলার অন্যতম প্রধান আসামি।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে হালিশহর ছোটপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গত নভেম্বরে এক গৃহবধূকে ধর্ষণের মামলায় ইমন দীর্ঘদিন পলাতক ছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে ছোটপুল এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে এ মামলায় অভিযুক্ত আরও দুই যুবককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ।

ঘটনার বিষয়ে তিনি জানান, ২০১৯ সালের ১১ নভেম্বর রাতে ভুক্তভোগী নারী তার স্বামীসহ ছোটপুলের ভাড়াবাসায় অবস্থান করছিলেন। ওইদিন রাত ১২টার দিকে আব্দুর নূর হোসেন ওরফে লল (২৮), সাজ্জাদ হোসেন ওরফে আবেদ (২৭), নূর উদ্দিন (২৭) ও সোমবার গ্রেফতার হওয়া ইমন (২৭) ওই নারীর বাসায় এসে দরজায় কড়া নাড়ে। ভুক্তভোগী নারীর স্বামী দরজা খুলে দিলে তারা বাসায় প্রবেশ করে।

পরে আবেদ ও ইমন তার স্বামীকে বাইরে বেঁধে গলির মুখে আটকে রাখে। এরপর বাসার ভেতরে থাকা নূর উদ্দিন ও আব্দুর নূর হোসেন ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। তারও পরে বাইরে অবস্থান করা আবেদ ও ইমন আবার ঘরে প্রবেশ করে ভুক্তভোগীর মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে হালিশহর থানায় এই চারজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest