শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:৩৮ পূর্বাহ্ন

শেরপুরের শ্রীবরদীতে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার: ইয়াবা ও গাঁজা উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার: ইয়াবা ও গাঁজা উদ্ধার

আমিনুল ইসলাম রাজু, শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা হলেন উপজেলার সিঙ্গাবরুণা ইউনিয়নের বাবেলাকোনা কুমারগাতি গ্রামের আবুল কালামের দুই ছেলে মো. আলেক (৩৫) ও আল আমিন (২৪)। এ সময় পুলিশ তাঁদের নিকট থেকে ১ হাজার ৪০৫টি ইয়াবা বড়ি ও দুই কেজি গাঁজা উদ্ধার করে। ১৯ সেপ্টম্বর শনিবার ভোরে বাবেলাকোনা কুমারগাতি গ্রামে অভিযান চালিয়ে শ্রীবরদী থানার পুলিশ তাঁদের গ্রেপ্তার করে।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে এসআই আজিজুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার ভোরে বাবেলাকোনা কুমারগাতি গ্রামের আলেক ও আল আমিনের বাড়িতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। এ সময় পুলিশ আল আমিনের হেফাজত থেকে ১ হাজার ৪০৫টি ইয়াবা বড়ি ও আলেকের হেফাজত থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করে। উদ্ধার করা মাদকের মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা। শনিবার বিকাল তিনটার দিকে শ্রীবরদী থানায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সব তথ্য জানান, শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন এএসপি (সার্কেল) জাহাঙ্গীর আলম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার।

শ্রীবরদী থানার ওসি রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) আজিজুল হাসান বাদী হয়ে গ্রেপ্তার দুই ভাইয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা করেছেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ স্বীকার করেছেন। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest