বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হস্তক্ষেপ, ক্লিনিক সিল-গালা

যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হস্তক্ষেপ, ক্লিনিক সিল-গালা

আসাুর রহমান শার্শা প্রতিনিধি :

যশোরের নাভারণে বেসরকারি ক্লিনিক উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হস্তক্ষেপে বন্ধ করা হলো। শার্শা উপজেলার নাভারণ রেল

ষ্টেশনের দক্ষিণ পাশে অবস্থিত উপলক্ষ্য ক্লিনিক গত শনিবার বেলা সাড়ে ১২টার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী ঝটিকা অভিযান চালিয়ে স্থায়ীভাবে বন্ধ করে দেয়। উপলক্ষ্য ক্লিনিকের পরিবেশ ও রুগীসেবার মান অতি নিম্নমানের হওয়ার কারনে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। সনদধারি কোন ডাক্তার ও নার্স খুজে পাওয়া যায়নি সেখানে। ১জন অপারেশনের রুগীসহ ৩জন রুগী সেখানে ভর্তি অবস্থায় পাওয়া যায় এবং আরেকজন রুগী অপারেশনের জন্য এসেছিল। সব রুগীদের অন্যত্র চলে যাওয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী বলেন, নাভারণের উপলক্ষ্য ক্লিনিক রুগীসেবা দেয়ার মত কোন পরিবেশ সৃষ্টি করতে পারেনি। সেখানে সনদধারি কোন ডাক্তার ও নার্স খুজে পাওয়া যায়নি। প্যাথলজি, অপারেশন থিয়েটার (ওটি) বা অন্যান্য বিভাগগুলির পরিবেশ এতই নাজুক অবস্থায় আছে যা একটি ক্লিনিকের জন্য হাস্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে।

স্বাস্থ্য বিভাগের নিয়ম-নীতির ভিতরে চিকিৎসা সেবা দিতে ব্যর্থ হওয়ায় উপলক্ষ্য ক্লিনিক সিল-গালা মেরে বন্ধ করে দেয়া হলো। এসময় নাভারণ-বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রের প্রধান সহকারি কাম হিসাব রক্ষক আলামিনসহ অন্যান্য কর্মচারিবৃন্দ এবং শার্শা থানার পুলিশ উপস্থিত ছিল


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest