শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

ত্রিশালে বিলের পানি জলাবদ্ধতা নিরসনে ইউএনও’র পদক্ষেপ

ত্রিশালে বিলের পানি জলাবদ্ধতা নিরসনে ইউএনও’র পদক্ষেপ

কামাল হোসেন, স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহের ত্রিশালে একটি বিলে কৃত্রিক বাঁধ নির্মাণের মাধ্যমে পানি আটকে দেয়ায় জলাবদ্ধতার সৃষ্টি হয় । দীর্ঘদিন ধরে এসমস্যার কারণে কমপক্ষে ১০ একর জমিতে ফসল চাষাবাদে বিঘ্ন ঘটে।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা পর্যন্ত গড়ালে ইউএনওর পদক্ষেপে সেই সমস্যার সমাধান হতে চলেছে । জানা যায়, ত্রিশাল উপজেলার চিকনা মধ্যপাড়া ধলিবিলের পানি কৃত্রিম উপায়ে আটক করে রাখা হয় । বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানের কাছে ভূক্তভোগী কৃষকরা লিখিত অভিযোগ করেন । অভিযোগ, স্থানীয় শহীদুল্লা বিলের পানি প্রবাহে প্রতিবন্ধকতার সৃষ্টি করে । ভূক্তভোগী হাবিবুর রহমান গং সমাধান বিষয়টির সমাধান চেয়ে ইউএনও বরাবর লিখিত অভিযোগ দাখিল করেন । তৎপ্রেক্ষিতে ইউএনও মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে পরিদর্শনে যান ।

বিষয়টি তড়িৎ সমাধানের লক্ষে উভয় পক্ষকে ডেকে ৩ ঘন্টা সুষ্ঠু আলোচনা করেন । স্থানীয়রা মনে করছেন, ইউএনও মহোদয় বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে উভয় পক্ষের সাথে আলোচনা করেছেন । ইউএনও মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগ পাওয়ামাত্র ঘটনাস্থলে গিয়েছি । কিভাবে সমাধান করা যায় উভয়পক্ষকে ডেকে এনে আলোচনা করেছি । সমস্যার স্থায়ী সমাধান করা হবে ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest