শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১২ অপরাহ্ন

ত্রিশালে গৃহবধূ ও সন্তানকে অস্বীকার করে নির্যাতন থানায় অভিযোগ

ত্রিশালে গৃহবধূ ও সন্তানকে অস্বীকার করে নির্যাতন থানায় অভিযোগ

মো: কামাল হোসেন,বিশেষ প্রতিনিধি :

এক পাষন্ড তার বিবাহিত স্ত্রী ও সন্তানকে অস্বীকার করে বাড়ি থেকে বিতাড়িত করে দেয়ার অভিযোগ উঠেছে । বাড়ি থেকে বেড় করেও ক্ষান্ত হয়নি । স্ত্রীর নামে বন্ধু বান্ধবদের দিয়ে মোবাইলে ফোন করিয়ে কুৎসা রটিয়ে বেড়াচ্ছে । এঘটনায় গৃহবধূর পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে । ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালে। জানা যায়, ত্রিশাল উপজেলার কোনাবাড়ির বাসিন্দা আনছার আলীর পুত্র আরিফ রব্বানী (৩০) । ২০১৩ সালে একই উপজেলার বাগান এলাকার বাসিন্দা শফিকুলের কন্যা তানহাকে বিয়ে করে । বিয়েটির সম্পাদনা করা হয় প্রতারণার মাধ্যমে । তানহা আক্তারকে ফুসলিয়ে বাড়ি থেকে নিয়ে গিয়ে কাজী অফিসে বিয়ে করবে বলে এক মুন্সী হুজুরের মাধ্যমে বিয়ে করে আরিফ রব্বানী । বিয়ের পর তানহার এক কন্যা সন্তানের জন্ম দেন । আতিতা নামের শিশুটির বয়স এখন চার বছর । এদিকে বিয়ের পর যৌতুকের দাবীতে তানহা আক্তারের নিকট টাকা দাবি করতে থাকে আরিফ রব্বানী । বাধ্য হয়েই তাহনা ৪৫ হাজার টাকা দেয় আরিফকে ।

আরিফ আবারও ১০ লাখ টাকা দাবি করতে থাকে । টাকা দেয়ার সামর্থ না থাকায় দিতে ব্যর্থ হওয়ায় একপর্যায়ে তানহার উপর পাষবিক নির্যাতন চালাতে থাকে আরিফ । তানহাকে দিয়ে আরিফের পোল্ট্রি ও ডেইরি ফার্মে এবং ফিসারীতে কায়িক শ্রমের কাজ করাতে বাধ্য করে । রাত দিন সেখানে তাকে দিয়ে কাজ করানো হয় । সেসময় তাকে রাখা হতো অনাহারে অর্ধাহারে । দেয়া হতো না কোন চিকিৎসাও । সকল অত্যাচার , অবিচার নির্যাতন সয়েই শিশু সন্তানকে নিয়ে সংসার করছিল তানহা । এরই মাঝে আরিফ নির্যাতন অত্যাচার চালিয়ে সন্তানসহ তানহাকে বাড়ি থেকে বেড় করে দেয় । কয়েকদিন পিত্রালয়ে আশ্রয় নিয়ে আবারও স্বামী অর্থাৎ আরিফ রব্বানীর বাড়িতে গেলে বাধা দেয়া হয়, বাড়িতে ঢুকতে দেয়া হয়নি তাদের । উপরন্তু স্ত্রী ও সন্তান হিসাবে অস্বীকার করে আরিফ রব্বানী । এঘটনায় প্রতিকার চেয়ে ২৬ অক্টোবর তানহা আক্তার বাদী হয়ে আরিফ রব্বানীকে আসামি করে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

তানহা আক্তার জানান, আরিফ রব্বানী তার বন্ধু ও সম্পর্কে ছোট ভাই মাসুমকে দিয়ে মোবাইলে নানান কুপ্রস্তাব দিয়ে সন্দেহের সৃষ্টি করছে । মাসুম নামের ছোট ভাই বন্ধুকে দিয়ে ফোনে কুপ্রপ্তাব ও হুমকি দিচ্ছে । শাসিয়ে বলছে, তুই যদি এলাকা ছাড়া না হোস তবে তোকে খুন করবো । এব্যাপারেও ৭ আগস্ট ত্রিশাল থানায় একটি জিডি করা হয় । জিডি নং ৩৩৫ । এতকিছুর পরও তানহা ও তার কন্যা শিশু আতিতা স্বামী ও বাবার আশ্রয় চান । আরিফ রব্বানীকে নিয়ে সুখে শান্তিতে সংসার করতে চান । ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম অভিযোগ পাওয়া গেছে মর্মে সত্যতা নিশ্চিত করেছেন ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest