রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় খালাস পেলেন সাংবাদিক খায়রুল আলম রফিক

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় খালাস পেলেন সাংবাদিক খায়রুল আলম রফিক

 স্টাফ রিপোর্টার : ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক আমাদের কন্ঠের ক্রাইম চিফ সাংবাদিক মো: খায়রুল আলম রফিককে খালাস দেওয়া হয়েছে। গতকাল (২২ নভেম্বর) ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক ( জেলা ও দায়রা জজ) মোহা: বজলুর রহমান এই রায় দেন।

এদিন মামলার রায় ঘোষণার দিন ধার্য করেন ট্রাইব্যুনাল। সাংবাদিক খায়রুল আলম রফিক ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সাবেক সম্পাদক ছিলেন । বর্তমানে তিনি দৈনিক আমাদের কণ্ঠের ক্রাইম চীফ হিসেবে কর্মরত ।

২০১৮ সালের ডিসেম্বর মাসে সাংবাদিক খায়রুল আলম রফিকের বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় মামলা নং- ১০৯(১২) ২০১৮ দায়ের করেন মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের প্রকাশক ড. মো: ইদ্রিস খান । ২০২০ সালে ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে বদলী করা হয় ।

পুনরায় ময়মনসিংহ সাইবার ট্রাইব্যুনাল গঠনের পর ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনালে বদলী হয়ে আসা মামলা নং- ৭৭/২০২১। এ মামলায় বাদী পক্ষে আইনজীবি ছিলেন, ময়মনসিংহ জজ কোর্টের সিনিয়র আইনজীবি আ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন, আ্যাডভোকেট আবু সাদাত মোহাম্মদ খায়ের ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest