শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৫ অপরাহ্ন

কোতোয়ালি পুলিশের অভিযানে লোপাট হওয়া প্রায় ২৮ লক্ষ টাকা উদ্ধার

কোতোয়ালি পুলিশের অভিযানে লোপাট হওয়া প্রায় ২৮ লক্ষ টাকা উদ্ধার

সোহেল রানা:-

কোতোয়ালি থানা পুলিশের অভিযানে কুমিল্লা জেলা ও কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা থেকে চ্যানেল এন্টারপ্রাইজ এর লোপাট হওয়া ৩০ লক্ষ টাকার মধ্যে ২৭ লক্ষ ৮৫ হাজার টাকা উদ্ধার করে ময়মনসিংহ কোতোয়ালি থানা পুলিশ।

সুত্র জানায়, গত১৪ সেপ্টেম্বর বিকালে মিচ্যুয়েল ট্রাস্ট্র ব্যাংক থেকে চ্যানেল এন্টারপ্রাইজের ৮০ লক্ষ টাকা উত্তোলন করে ৫০ লক্ষ টাকা মিজানুর রহমান নামে অপর এক কর্মচারীর নিকট দিয়ে বাকী ৩০লক্ষ টাকা নিয়ে স্বপন মিয়া পিতা মোঃজুলফিকার,মাতা সুফিয়া বেগম,সাংহবিরবাড়ী,সীডষ্টোর,উপজেলা ভালুকা পালিয়ে যায়।
এ ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় (১৬ সেপ্টেম্বর) দন্ডবিধির ৪০৮ ধারায় একটি মামলা হলে থানার ওসি মোঃ ফিরোজ তালুকদারের নির্দেশনায়, ১নং ফাড়ির ইনচার্জ মোঃ দুলাল অাকন্দের নেতৃত্বে এসঅাই নিরুপম নাগ,এসঅাই মিনহাজ তথ্য প্রযুক্তির সহায়তায় স্বপনের অবস্থান অাইডেনটিফাই করে ২১সেপ্টেম্বর কুমিল্লা জেলার বাদুরতলায় অভিযান চালিয়ে স্বপনকে অাটক করে এবং ২৬ লক্ষ টাকা উদ্ধার করতে সক্ষম হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে ঐদিনই কিশোরগঞ্জের তাড়াইলে অভিযান চালিয়ে স্বপনের সহযোগী রাহাতকে অাটক করতে সক্ষম হয়।তার কাছ থেকে ১লক্ষ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। ৩০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যাওয়া স্বপন ও তার সহযোগী রাহাতের কাছ থেকে মোট ২৭ লক্ষ ৮৫ হাজার টাকা কোতোয়ালি পুলিশের লাগাতার অভিযানে মাধ্যমে উদ্ধার হয়। এদিকে পুলিশের হাতে অাটক স্বপন ও রাহাত অাজ অাদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দী দিচ্ছে বলে জানা গেছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest