শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১৫ অপরাহ্ন

এক মামলায় সাক্ষী তাই আরেক মামলায় আসামি

এক মামলায় সাক্ষী তাই আরেক মামলায় আসামি

চাঁদাবাজির একটি মামলার সাক্ষী হওয়ায় দোকান ঘরে আগুন দেয়ার আরো একটি মামলায় আসামি করা হয় মোস্তাফিজুর রহমান চান মিয়াকে। আর মিথ্যা এ মামলায় নিজেকে নির্দোষ দাবি করে এবং মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

ঘটনার সত্যতা উদঘাটন করে সঠিক অপরাধীকে আইনের আওতায় আনতে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়ে সোমবার (৭ আগস্ট) বেলা ১১টায় বরগুনার পাথরঘাটা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

লিখিত অভিযোগে চান মিয়া জানান, পাথরঘাটা সদর ইউপির সাবেক ইউপি সদস্য জিয়াউর রহমান শাহিন ৩ জুলাই পাথরঘাটা পৌরসভার প্রয়াত কাউন্সিলর তারিকুল ইসলাম লিটনকে প্রধান করে ১১ জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একটি মামলা করেন। ওই মামলায় ৯ নম্বর ওয়ার্ডে সাইদুর রহমান শিশু মাতুব্বরের ছেলে জুলহাসকে ২ নম্বর আসামি করা হয়। ওই মামলায় চান মিয়া ৭ নম্বর সাক্ষী।

পরে ২৯ আগস্ট শিশু মাতুব্বরের ব্যবসা-প্রতিষ্ঠানে রাতে কে বা কারা আগুন দেয়। এ ঘটনায় দোকান মালিক শিশু মাতুব্বর বাদী হয়ে পাথরঘাটা থানায় একটি মামলা করেন। ওই মামলায় চান মিয়াকে ২ নম্বর আসামি করা হয়।

চান মিয়া নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি এ ঘটনার সঙ্গে জড়িত না। এ মামলায় ১ নম্বর আসামি একজন মাদকাসক্ত ব্যক্তি। তিনি সবর্দা মাতাল অবস্থায় থাকেন। তার দ্বারা আমার বিরুদ্ধে মিথ্যা বক্তব্য দিয়ে আমাকে দায়ী করা হচ্ছে।

পাথরঘাটার ওসি মো. শাহাবুদ্দিন বলেন, মামলাটি তদন্তাধীন। তদন্ত শেষে বলা যাবে কারা দোষী।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest