রবিবার, ০৯ মে ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসায় বাধা : র‌্যাব ও থানায় অভিযোগ

সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসায় বাধা : র‌্যাব ও থানায় অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ৪নং ওয়ার্ডস্থ আটি ও আউলাবন এলাকায় ইন্টারনেট ব্যবসায়ে বাধা প্রদান, প্রয়োজনীয় ডিভাইস চুরি, ষ্টাফদের মারধর ও প্রাণ নাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইন্টারনেট ব্যবসায়ী জহিরুল ইসলাম ঐ এলাকার মৃত জব্বারের ছেলে মোঃ সোহরাব হোসেনসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে র‌্যাব-১১ এবং সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগে ব্যবসায়ী জহিরুল ইসলাম উল্লেখ করেন, বিবাদীরা তার ব্যবসায়ীক কাজে বাধা প্রদান করে ইন্টারনেটের লাইন (তার) কেঁটে ফেলে। ষ্টাফরা কাজ করতে গেলে তাদের মারধর করে এবং গ্রাহকদের বাড়িতে গিয়ে নেট সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি প্রদান করে। এসবের প্রতিবাদ করলে ঐ ইন্টারনেট ব্যবসায়ীকে প্রাণ নাশের হুমকি প্রদান করে বিবাদীরা। এ বিষয়ে অভিযোগে প্রশাসনের সহযোগীতা কামনা করেন ঐ ব্যবসায়ী।
ভুক্তভুগী জহিরুল ইসলাম বলেন, রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে কবীর আটি ও আউলাবন এলাকায় জুয়ার আসর পরিচালনা করে। এছাড়া অবৈধ হুন্ডি ব্যবসা পরিচালনা, সুদের বিনিময়ে সমিতির ব্যবসা পরিচালনা এবং বিচার-শালীসের বিনিময়ে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয় সে। কবীরের সহযোগী সোহরাব মাদক সেবন ও ব্যবসায় জড়িত। সে এলাকায় কিশোরগ্যাংদের লিডার। আরেক সহযোগী জাকির বিভিন্ন রিক্সার গ্যারেজে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে অর্থ আদায় করে এবং চোরাইকৃত রিক্সা কেনা-বেঁচা করে। পূর্বে বিভিন্ন সময়ে তার এসব কাজের জন্য মামলাও হয়েছে।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বলেন, তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তবে বিষয়টি দুই পক্ষই এলাকা ভিত্তিক বসে মিমাংশা করবে বলে জানিয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest