সোমবার, ১০ মে ২০২১, ০২:২৩ অপরাহ্ন

সাভারে অপহরকৃত শিশু রংপুরে উদ্ধার

সাভারে অপহরকৃত শিশু রংপুরে উদ্ধার

মোঃ এজাজ আহম্মেদ, রংপুর
সাভার থেকে অপহরণের চারদিন পর আমেনা খাতুন নামে দুই বছর ৬ মাস বয়সী এক শিশুকে রংপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ সময় শিশুটিকে অপহরণ করে মুক্তিপণ দাবিকারী অপহরণকারী দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,নীলফামারী জেলার জলঢাকা থানার বারইপাড়া গ্রামের আলিয়ার হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২২) ও তার স্ত্রী বগুড়া জেলার শিবগঞ্জ থানার শোলাগাড়ি গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে সামসুর নাহার (৩২)।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক হামিদুর রহমান জানান, পোশাকশ্রমিক আসাদুল ইসলাম সাভার পৌর এলাকার পশ্চিম ব্যাংক টাউন এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকেন।

ধদগত চারদিন আগে তাদের প্রতিবেশী সামসুর নাহার আসাদুলের আড়াই বছর বয়সী কন্যা শিশুকে নিয়ে দোকানে চকলেট কিনতে গিয়ে আর ফিরে আসেননি।পরবর্তীতে আসাদুলের মোবাইলে ফোন করে মেয়েকে অপহরণ করা হয়েছে জানিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।অন্যথায় তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়া হয়।ওইদিনই ঘটনাটি জানিয়ে সাভার মডেল থানায় বিষয়টি জানিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন অপহৃত শিশুর বাবা।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান,
শিশু অপহরণ এবং মুক্তিপণের বিষয়টি আমাদেরকে জানানো হলে বিষয়টি গুরুত্ব দিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধারে রংপুর, নীলফামারী,বগুড়া ও গাইবান্ধার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

টানা তিন দিনের অক্লান্ত পরিশ্রমের তথ্যপ্রযুক্তির সহায়তায় রংপুর মডার্ন মোড় এলাকায় অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয়।

পরে গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে গ্রেফতার এবং অপহৃত শিশু আমেনা খাতুনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest