বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৩১ অপরাহ্ন

সাংবাদিকের মোবাইল ও টাকা নিয়ে পলায়ন!

সাংবাদিকের মোবাইল ও টাকা নিয়ে পলায়ন!

স্টাফ রিপোর্টার : রাজধানী ঢাকার লালবাগে একজন সাংবাদিকের ব্যবহৃত সিমসহ ২টি মোবাইল সেট ও নগদ ১৭ হাজার ৬শ’ টাকা চুরি হয়েছে । গতকাল মঙ্গলবার ১৬ সেপ্টেম্বর ভোর ৭টার দিকে ঢাকার লালবাগের কেল্লা সংলগ্ন একটি মেসে এঘটনা ঘটে । ঘনটার পর ঐ ছাত্রাবাসে একদিনের জন্য অবস্থান নেয়া ফুয়াদ ওরফে ফাহাদ পালিয়ে গেছে । অভিযোগ উঠেছে, ফুয়াদ ওরফে ফাহাদই এঘটনা ঘটিয়েছে ।
ছাত্রাবাস সূত্রে জানা গেছে, পেশাগত কাজ শেষে মেসের আরো ৪জনের সাথে রাতে মেসটিতে ঘুমান ঐ সাংবাদিক । সকালে ঘুম থেকে উঠে দেখেন তার মোবাইল ও টাকা পয়সা নিয়ে ফুয়াদ পালিয়ে গেছে । এঘটনায় ভূক্তভোগী সাংবাদিক লালবাগ থানায় লিখিত অভিযোগ করেছেন ।
অভিযোগ রয়েছে, ফুয়াদ ওরফে ফাহাদ বরিশালের মেহেন্দিগঞ্জের চরকাটকাটা গ্রামের কেরামত আলীর পুত্র। ফেসবুকে নিজেকে ছাত্রলীগ পরিচয়দানকারী ফুয়াদ তার নিজ গ্রামেও সে মোবাইলসহ বিভিন্ন চুরির সাথে সম্পৃক্ত ছিল । পরিবারের লোকজন অতিষ্ট হয়ে তাকে বাড়ি থেকে বিতাড়িত করে । এরপর থেকে ফুয়াদ ঢাকায় এসে মোবাইল চুরি সাথে জড়িয়ে পড়ে । লালবাগ, চকবাজার ও সদরঘাট এলাকায় মোবাইল সিন্ডিকেটের প্রধান সে ।
ভূক্তভোগী সাংবাদিক জানান, তার অবস্থান নেয়া মেসে আবু তালহা নামের একজন ছিল । তালহার মাধ্যমেই ফুয়াদ মেসে আসে । তার সহযোগীতাতেই ফুয়াদ পালিয়ে যেতে সক্ষম হয় । চুরি যাওয়া স্যামসাং ব্যান্ডের একটি মোবাইল ২৭ হাজার টাকা ও আরেকটির মূল্য ৫ হাজার টাকা । চুরির পর মোবাইল দুটি বন্ধ রাখা হয়েছে । মোবাইল চুরি যাওয়ার পর থেকে সকলের সাথে যোগাযোগ রক্ষা এবং সংবাদ পরিবেশনে চরম দুর্ভোগ পোঁহাচ্ছেন বলে জানান সাংবাদিক ।
লালবাগ থানা সূত্র জানিয়েছে, আবু তালহাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে তার মামার জিম্মায় দেয়া হয়েছে । ফুয়াদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest