রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

রাজশাহী বানেশ্বরে হোটেল চয়েস থেকে ৫ নারীসহ আটক ৭

রাজশাহী বানেশ্বরে হোটেল চয়েস থেকে ৫ নারীসহ আটক ৭

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর হাট এলাকায় অবস্থিত একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৫ নারী সহ ৭ জনকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (৭ই-অক্টোবর) সন্ধা পৌনে ৬ টার দিকে উপজেলার বানেশ্বর বাজার চারঘাট রোডে অবস্থিত হোটেল চয়েস এ অভিযান পরিচালনা করেন পুঠিয়া থানা পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলামের নেতৃত্বে এসআই আ. মজিদ, এএসআই আমেনা ও তার সঙ্গীয় ফোর্স আবাসিক হোটেল চয়েস এ অভিযান চালিয়ে ৫ নারী ও ২জন হোটেল কর্মচারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, লতা খাতুন (৩০), তানিয়া খাতুন (২৫), জুঁই খাতুন (২৫), ববি খাতুন (৩০), শারমিন খাতুন (২৩), ম্যানেজার সুজন (৩০) ও স্টাফ সোহাগ (২৮)।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

এলাকাবাসীর অভিযোগ, বানেশ্বরে হাটকে কেন্দ্র করে পাঁচটি আবাসিক হোটেল ব্যবসা গড়ে উঠেছে। আবাসিক হোটেল ব্যবসার আড়ালে দেহ ব্যবসা সহ মাদক সেবনের আড্ডাও চলে সেখানে। পুলিশ-প্রসাশন মাঝে মধ্যে অভিযান পরিচালনা করলে কিছুদিন তাদের এ ব্যবসা বন্ধ থাকে। পরে সুকৌশলে আবারও তাদের এ ব্যবসা শুরু করে। এলাকার সচেতণ মহল হোটেল গুলো বন্ধের দাবি জানিয়েছেন ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest