শনিবার, ০৮ মে ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

রাজধানীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

রাজধানীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

রাজধানীতে পূত্রবধূকে (২৫) ধর্ষণের অভিযোগে আওয়াল আলী (৭০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। রোববার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে রাজধানীর মিরপুর-১১ নম্বরের একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রোববার সকালে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে শ্বশুর কর্তৃক ধর্ষিত হয়েছেন বলে জানান। ওই নারী আরো জানান, তার স্বামী শারীরিক প্রতিবন্ধী এবং তার একটি সন্তান আছে। চার মাস পূর্বে তার শাশুড়ি মারা গেছে। তার পর থেকেই তার শ্বশুর তাকে নানাভাবে উত্যক্ত করে আসছিলো কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেননি।

এক পর্যায়ে রোববার সকালে তার শ্বশুর তাকে ধর্ষণ করে এবং এ ঘটনা প্রকাশ না করার জন্য নানা রকম হুমকি দেয়। তার স্বামী প্রতিবন্ধী হওয়ায় তার পক্ষে বাবার বিরুদ্ধে কিছু করা সম্ভব নয়। নিরুপায় হয় ওই নারী ৯৯৯-এ ফোন দিয়ে জরুরি পুলিশি ও আইনি সহায়তার জন্য অনুরোধ করেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সাথে পল্লবী থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে পল্লবী থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) শফিয়ার রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছায় পুলিশের দল। সেখান থেকে অভিযুক্ত আওয়াল আলীকে আটক করা হয়। একই সাথে ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করা হয়। তার ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest