বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৫৯ অপরাহ্ন

রংপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

রংপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

মোঃ এজাজ আহম্মেদ,রংপুর ব্যুরো :
রংপুরের বদরগঞ্জের বালুয়াভাটা এলাকায় ষষ্ঠ শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।এ ঘটনায় রায়হান হক (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত (১০ অক্টবর) শনিবার রাতে ওই এলাকার আদর্শপাড়ায় এ ঘটনার পরে রাতেই ধর্ষককে পুলিশ গ্রেফতার করা হয়।স্বাস্থ্য পরীক্ষার জন্য ধর্ষণের শিকার ওই শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।এদিকে গঙ্গাচড়ায় দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

 

পুলিশ এলাকাবাসী সূত্রে জানা গেছে, শিশুটি স্থানীয় চাঁদকুঠিরডাঙ্গা বিএম কারিগরি স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।ওই শিক্ষার্থীর বাবা একজন শ্রমিক।বদরগঞ্জ পৌর শহরের ভাড়া বাড়িতে থাকেন।

শনিবার রাতে শিশুটিকে রায়হান হক তার মা ডাকছে বলে নিজ বাড়িতে ডেকে নেন।বাড়িতে গিয়ে শিশুটি দেখেন সেখানে তার মা নেই।পরে ঘরের ভেতর তার মা বসে গল্প করছে বলে রায়হান কৌশলে ডেকে নেন। এসময় রায়হান তাদের একটি ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।
পরে শিশুটির চিৎকার শুনে ছুটে আসে তার মা।মেয়ের কান্নাকাটি দেখে ছুটে আসেন আশপাশের লোকজনও।পরে রাতে শিশুটিকে থানায় নিয়ে তার বাবা রায়হান হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দেন।এ ঘটনায় পুলিশ রাতেই রায়হানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফুল হক বলেন,ধর্ষণের অভিযোগ পাওয়ার পর মেয়েটির স্বীকারোক্তি নিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।পরে অভিযুক্তকে আদালতের মাধ্যমে রংপুর জেলহাজতে পাঠানো হয়।

এদিকে রংপুরের গঙ্গাচড়ায় ২য় শ্রেণির শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আল আমিন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার মামলা দায়েরের পর রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest