বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১২ অপরাহ্ন

রংপুরে শীর্ষ সন্ত্রাসী আটক

রংপুরে শীর্ষ সন্ত্রাসী আটক

স্টাফ রিপোর্টার :
রংপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে মিঠাপুকুর থানার দমদমা ব্রিজের কাছে প্রাণ ডেইরি কোম্পানি সংলগ্ন রাস্তার উপর থেকে বিশেষ অভিযান চালিয়ে রংপুরের শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত মাদক ব্যবসায়ী জাবেদকে গ্রেফতার করেছে।

ইন্স‌পেক্টর শ‌ফিকুল ইসলামের নেতৃত্বে পরিচালিত অভিযানে অংশ নেন এসআই ম‌নিরুজ্জামান, এসআই শাহ আলম, এসআই আবু হো‌সেন, কন্স‌টেবল আ‌তিক, কন্স‌টেবল ম‌তিয়ার।

জাবেদ অনেক দিন ধরে রংপুর জেলায় ফেন্সিডিল ও ইয়াবার ব্যবসা করে আসছিলো। তার নামে মিঠাপুকুর ও রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় মোট ৩ টি মাদক মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ছিনতাই ও ডাকাতির অভিযোগও আছে। সর্বশেষ গত ২৭ সেপ্টেম্বর রংপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র পশুকুড়াল, চাপাতি, বিশেষ প্রযুক্তিতে তৈরী ছোড়া, চাকু, দা এবং বিদেশি মুদ্রা উদ্ধার করে। এদিন পুলিশের উপস্থিতি টের পেয়ে জাবেদ তার দুই সাগরেদকে নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে জাবেদ ও তার দুই সাগরেদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে। মামলা নং ৫০, তারিখ ২৮/০৯/ ২০২০। ধারাঃ ১৮৭৮ সা‌লের অস্ত্র আই‌নের ১৯ (চ)।

জাবেদ পালিয়ে যাওয়ার পর রংপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার ও বাংলাদেশ পুলিশের আইকন বিপ্লব কুমার সরকার এর নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের টিম জাবেদকে গ্রেফতারের জন্য উঠেপড়ে লাগে।অবশেষে জেলা গোয়েন্দা পুলিশের জালে ধরা দেয় জাবেদ। এক লোমহর্ষক অভিযানে তাকে মিঠাপুকুর থানার দমদমা ব্রিজের কাছে গ্রেফতার করা হয়। জানা গেছে গ্রেফতারকৃত জাবেদ রংপুর জেলার মিঠাপুকুর থানার ইসলামপুর বা‌সিয়াপাড়া গ্রামের মৃত হা‌সেম খানের ছেলে। কুখ্যাত সন্ত্রাসী জাবেদকে গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে এবং রংপুর জেলার পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে তারা।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest