শনিবার, ২৪ Jul ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

রংপুরের পীরগঞ্জ উপজেলায় সাক্ষ্য দেওয়ায় নারীকে খুঁটিতে বেঁধে নির্যাতন

রংপুরের পীরগঞ্জ উপজেলায় সাক্ষ্য দেওয়ায় নারীকে খুঁটিতে বেঁধে নির্যাতন

মোঃবেলায়েত হোসেন বাবু, রংপুর
রংপুরের পীরগঞ্জ উপজেলায় গ্রাম্য সালিস বৈঠকে সাক্ষ্য দেওয়ার অভিযোগে চামেলী বেগম নামে এক গৃহবধূকে বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত সুমন ও সুরুজ আত্মগোপনে রয়েছেন।
সোমবার (১৪ জুন) সন্ধ্যায় ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেন উপজেলার কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি। ঘটনাটি রোববার (১৩ জুন) সন্ধ্যায় ইউনিয়নের কাবিলপুর গ্রামে ঘটেছে।
নির্যাতনের শিকার চামেলী বেগম ওই গ্রামের রহিম বাদশার স্ত্রী। তিনি স্থানীয় গ্রাম্যসালিস বৈঠকে একই গ্রামের মৃত হাছেন আলীর ছেলে সুমন ও সুরুজ মিয়ার বিরুদ্ধে সাক্ষ্য দেন।
এতে ক্ষুদ্ধ হয়ে সুমন ও সুরুজ মধ্যযুগীয় কায়দায় চামেলী বেগমকে বাঁশের খুঁটির সঙ্গে হাত বেঁধে নির্যাতন করেন। পরে পুলিশের সহায়তায় নির্যাতিত নারীকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেন ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম।
পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, ওই ঘটনায় এখন পর্যন্ত থানায় লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। নির্যাতিতার পরিবার থেকে অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest