মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:২৯ অপরাহ্ন

মৌলভীবাজারে শ্রমিক নেতা পাবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

মৌলভীবাজারে শ্রমিক নেতা পাবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

আব্দুল বাছিত খান,জেলা প্রতিনিধি, মৌলভীবাজার::
মৌলভীবাজার জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজি নং ২৩৫৯ ) এর সভাপতি আলোচিত শ্রমিক নেতা মো: পাবেল মিয়াকে প্রধান আসামী করে আরও ২জনের নাম উল্ল্যেখসহ ধর্ষণ চেষ্টার অভিযোগে মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সোমবার ২৮ সেপ্টেম্বর মামলা (নং- ১৬৪/২০২০) করেছেন এক গৃহবধু।

মো: পাবেল মিয়া সদর উপজেলার কামালপুর ইউপি পশ্চিম সম্পাসী এলাকার মছব্বির মিয়ার ছেলে। মামলার অন্য আসামীরা হলেন সদর উপজেলার থানা বাজার এলাকার মৃত তাজিদ মিয়ার ছেলে স্বপন মিয়া (৩৬) ও আকবর মিয়ার ছেলে বন মিয়া (৩৭)।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ১৫ সেপ্টেম্বর রাতে বাদীর স্বামী বাসায় না থাকার সুযোগে আসামীরা বাসায় এসে ডাকতে থাকে। এতো রাতে ডাকাডাকি শুনে বাদী জিজ্ঞাসা করেন কে ডাকছে। আসামীরা বলে তোমার স্বামী পাঠাইছে। তাড়াতাড়ি দরজা খোল। বাদী দরজা খুলিলে আসামীরা জোরপূর্বক ঘরে প্রবেশ করে ১ ও ২ নং আসামী বাদীকে ঝাপ্টা মেরে বিছানায় ফেলে দেয়। তখন ২ নং আসামী বাদীর মুখে হাত দিয়ে চাপ মেরে ধরে এবং ১নং আসামী বাদীর গলায় চাকু ধরিয়া বলে যে , চিৎকার করিলে তাকে খুন করে ফেলবে। এসময় ১ নং আসামী বাদীর সারা শরীরে স্পর্শকাতর স্থানে হাত বুলাইতে থাকে এবং ৩নং আসামী দরজার সামনে পাহারা দিতে থাকে। এ সময় ১নং আসামী বাদীর পরনের কাপড় খুলে ধর্ষনের চেষ্টা করে। পরে বাদী লাথি ও কামড় মেরে আসামীদের সরিয়ে বাঁচার জন্য চিৎকার দিতে থাকেন। এসময় চিৎকার শুনে আশপাশের লোকজন আসলে আসামীরা পালিয়ে যায়।

অভিযোগের বিষয়ে মৌলভীবাজার জেলা সিএনজি পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি পাবেল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটা একটি মিথ্যা মামলা। আমার বিরোদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest