সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:২৪ অপরাহ্ন

মুন্সীগঞ্জে ৭২ বছরের বৃদ্ধা ধর্ষণ, ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

মুন্সীগঞ্জে ৭২ বছরের বৃদ্ধা ধর্ষণ, ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জে ওজু করতে যাওয়ার সময় ৭২বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এতে অভিযুক্ত কাদের শেখকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।

শনিবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৮টায় মুন্সীগঞ্জ পৌরসভার পূর্ব শীলমন্দি এলাকার স্থানীয় খাল হয়ে নৌকা যোগে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। মামলা দায়েরের সাড়ে ৩ঘন্টার ব্যবধানে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে একইদিন বিকালে মুন্সীগঞ্জ সদর থানায় ভোক্তভোগী বৃদ্ধা বাদী হয়ে মামলা দায়ের। অভিযুক্ত কাদের শেখ একই এলাকায় মৃত আমির শেখের পুত্র । গত বুধবার রাতে (৩০ সেপ্টেম্বর) পূর্বশীল মন্দি এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

ভূক্তভোগী ও পুলিশ সূত্রে জানাযায়, ভূক্তভোগী বৃদ্ধা বুধবার রাতে এশার নামাজ পরার জন্য ওজু করতে ঘর থেকে বের হয়। এসময় এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের তার মুখে কাপর চেঁপে ধরে ধর্ষণ করে। পরে বৃদ্ধার ছেলেদের হত্যার হুমকি দিয়ে একই রাতে আবার এসে ভয় দেখিয়ে যায়। সকালে শারীরিক অবস্থা খারাপ বৃদ্ধার মুন্সীগঞ্জ পৌরসভায় কর্মরত তার নিকট আত্মীয়র কাছে বিষয়টি জানায়। পরে বিষয়টি পৌর মেয়রকে জানালে মেয়র পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নেওয়ার পরার্মশ দেয়।

সদর থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় মামলার প্রেক্ষিতে কাদেরকে গ্রেফতার করা হয়েছে। সে পূর্বশীলমন্দির খাল হয়ে নৌকা দিয়ে পালিয়ে যাচ্ছিলো।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest