শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

প্রেমিকাকে উঠিয়ে নিতে’ এসেছিলেন তারা

প্রেমিকাকে উঠিয়ে নিতে’ এসেছিলেন তারা

চট্টগ্রামের চন্দনাইশে প্রেমঘটিত কারণে ১ কিশোরীকে তুলে নিতে এসে দেশিয় অস্ত্রসহ ৫ কিশোর পুলিশের হাতে আটক হয়েছে। রোববার বিকেলে উপজেলার কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পার্শ্বে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে পুলিশ ১টি দেশে তৈরি এলজি, ১টি ছুরি, নাইলনের রশি উদ্ধার এবং ১টি সিএনজি অটোরিকশা জব্দ করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অটোরিকশাযোগে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য রোববার দুপুরে প্রেমঘটিত কারণে একটি মেয়েকে তুলে নিতে কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের পেছনে আসে। এসময় তারা অস্ত্র প্রদর্শন করলে স্থানীয়রা বিষয়টি চন্দনাইশ থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই ৫ জনকে আটক করে।

আটকরা হলেন- পটিয়া উপজেলার কাজী দিদারুল আলমের ছেলে কাজী শাফায়েত প্রকাশ নাদিব (২৩), চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া যতরকুলের মুজিবুর রহমানের ছেলে মিম রহমান চৌধুরী নিশান (১৬), আরিফশাহ পাড়ার টিপু শীলের ছেলে শুভ শীল (১৭), মুন্সি ভিটার আবদুল করিমের ছেলে সাজ্জাতুল করিম (২২) ও দেওয়ানজিপাড়ার তপন বড়ুয়ার ছেলে ধ্রুব বড়ুয়া (১৬)। তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে চন্দনাইশ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন সরকার বলেন, আটক ৫ জনকেই মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest