শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৬ অপরাহ্ন

পীরগঞ্জে প্রভাবশালী কর্তৃক প্রতিবন্ধি কে ধর্ষণ

পীরগঞ্জে প্রভাবশালী কর্তৃক প্রতিবন্ধি কে ধর্ষণ

মোঃ এজাজ আহম্মেদ,রংপুর থেকে। রংপুরের পীরগঞ্জ উপজেলার ৭নং বড়-আলমপুর ইউনিয়নের উজিরপুর গ্রামে এক প্রভাবশালী কর্তৃক প্রতিবন্ধির স্ত্রী (৩৮) কে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ধর্ষিতা স্ত্রী বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে,ঐ মানসিক প্রতিবন্ধির স্ত্রী গোলেস্তারা বেগম (৩৮) গত ৫ সেপ্টেম্বর দিবাগত রাতে আনুমানিক ৩ ঘটিকার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ীর পিছনে যায়।ঐ সময় একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের পুত্র আব্দুল হাকিম মিয়া (৫৫) পিছন থেকে ঝাপটে ধরে মাটিতে ফেলে হত্যার ভয় দেখিয়ে জোর পুর্বক ধর্ষণ, করে।এরই এক পর্যায়ে ধর্ষিতা গোলেস্তা বেগম অত্মচিৎকার করলে প্রতিবন্ধি স্বামী এগিয়ে গেলে ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। পরদিন সকালে বিষয়টি গ্রামের গন্যমান্য ব্যাক্তিদের জানালে গত ৮ সেপ্টেম্বর গ্রামবাসী একটি শালিশের আয়োজন করে। উক্ত শালিশ না মেনে উল্টো ধর্ষকের পরিবারের লোকজন ধর্ষিতার প্রতিবন্ধি স্বামী বুদামিয়াকে বেদম প্রহার করে গুরুতর আহত করে। গ্রামবাসীর সহযোগিতায় গত ৯ সেপ্টেম্বর ধর্ষিতা ন্যায় বিচারের আশায় পীরগঞ্জ থানায় একটি অভিযোগ দখিল করেছে।

উল্লেখ, ইতিপুর্বেও উক্ত ধর্ষক প্রতিবন্ধির স্ত্রীকে বাঁশ ঝাড়ে জোর পুর্বক ধর্ষণ করেছিল বলে জানায় এলাকার অনেকে।ধর্ষকের পরিবার এলাকার প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করার সাহস পায়না।

 

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরেস চন্দ্র এর সাথে কথা হয়,তিনি বলেন হ্যাঁ এ ধরনের একটি অভিযোগ পেয়েছি এবং বিষয়টি তদন্তের জন্য একজন এস আইকে তদন্তের দায়িত্ব দিয়েছি।ঘটনার সত্যতা পাওয়া গেলে ধর্ষকের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা নেয়া হবে।

এলাকাবাসী সঠিক তদন্ত সাপেক্ষে অসহায় প্রতিবন্ধির স্ত্রীর ধর্ষকের বিরুদ্ধে কঠোর শাস্তিমুলক ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest