বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২৮ পূর্বাহ্ন

দুধের খালি পট চুরির’ অপবাদে শিশুকে লোহার রড দিয়ে পেটালো ব্যবসায়ী

দুধের খালি পট চুরির’ অপবাদে শিশুকে লোহার রড দিয়ে পেটালো ব্যবসায়ী

নিজস্ব প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ১৩ বছরের এক শিশুকে দুধের খালি পট চুরি করার অপবাদ দিয়ে লোহার রড দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করেছেন রাসেল মিয়া নামের এক হোটেল ব্যবসায়ী। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বোগলাবাজারে এ ঘটনাটি ঘটে। আহত শিশু হলেন, উপজেলার বোগলাবাজার ইউনিয়নের নেপালকুটি গ্রামের রিক্সাচালক রুবেল মিয়ার ছেলে জুয়েল মিয়া (১৩)। এঘটনায় রাতেই দোয়রাবাজার থানায় শিশুর পিতা রুবেল মিয়া বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
পুলিশ সুত্রে জানা যায়, গত এক সপ্তাহ আগে উপজেলার বোগলাবাজারের হোটেল ব্যবসায়ী রাসেল মিয়ার হোটেলের কয়েকটা খালি দুধের পট কে বা কারা নিয়ে যায়। তার এই দুধের খালি পট জুয়েল মিয়া নিয়েছে সন্দেহে বৃহস্পতিবার সন্ধায় তাকে আটকে হোটেলের ভিতরে লোহার রড দিয়ে মারধর করেন। তার মারধরের চিৎসারে বাজারের লোকজনসহ স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য বুলবুল মিয়া ও বোগলাবাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক মন্নান মিয়াসহ স্থানীয়রা তাকে রাসেল মিয়ার কাছ থেকে উদ্ধার করেন। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে ওই শিশু প্রাথমিক চিকিৎসা নেন।

শিশুর পিতা রুবেল মিয়া বলেন, আমি রিক্সা চালিয়ে সংসার চালাই। আমার এই শিশু ছেলের অপরাধটা কী এরখম মারধর করেছে। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্ত হোটেল ব্যবসায়ী রাসেল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি পরিচয় জানতে চান। পরে গণমাধ্যমকর্মী শুনে ফোন কেটে দেন। এর পর আর ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত করে এসেছে। এ ব্যাপারে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest