সোমবার, ১৪ Jun ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

কেরানীগঞ্জে গৃহবধূ খুন

কেরানীগঞ্জে গৃহবধূ খুন

স্টাফ রিপোটার :
কেরানীগঞ্জ মডেল থানার জিয়ানগর এলাকায় আজ শনিবার রাতে দুর্বৃত্তদের হাতে ফাতেমা (২৬) নামে এক গৃহবধূ খুন হয়েছে। জিয়ানগর এলাকার নিজ বাসা থেকে নিহতের গলাকাটা মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।
নিহত ফাতেমা ঢাকার কামরাঙ্গীচর থানার চর আলীনগর এলাকার মোঃ বাবুল এর বড় মেয়ে। নিহতের এক ছেলে মাদ্রাসায় লেখাপড়া করে ও স্বামী কেরানীগঞ্জের খোলামোড়া বাজারে ডিমের ব্যবসা করেন।

নিহতের হত্যার তদন্তে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ও ঢাকা জেলা ক্রাইম সিন ইউনিট (সিআইডি) কাজ করছেন।

নিহতের স্বজনরা জানায়, ১৫ বছর আগে কেরানীগঞ্জের জিয়ানগর এলাকার মৃত মোঃ সওকত আলীর ছেলে আব্দুল সামাদ এর সাথে ঢাকার কামরাঙ্গীর থানার চর আলীনগর এলাকার
মোঃ বাবুল মিয়ার মেয়ে ফাতেমা সাথে বিবাহ হয়। বিয়ের পর থেকে ফাতেমা জিয়ানগর এলাকায় স্বামী সন্তান নিয়ে নিজ বাসায় বসবাস করতেন। শনিবার রাতে ফাতেমার স্বামী বাড়ী ফিরে স্ত্রীর গলাকাটা মরদেহ দেখতে পেয়ে চিৎকার করে।

নিহতের স্বামী আব্দুল সামাদ জানান, আমার স্ত্রীকে শনিবার সকালে বাসায় একা রেখে আমি ব্যবসার কাজে খোলামোড়া বাজারে যাই। বাসায় ফেরার আগে অনেক বার ফোন দিয়েও তার সাথে যোগাযোগ করা যায়নি। এরপর রাতে বাসায় ফিরে দেখি আমার স্ত্রীর গলাকাটা মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে। আমি এ নির্মম হত্যার বিচার চাই।

কেরানীগঞ্জ মডেল থানার (ওসি) অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, হত্যার ঘটনাটি তদন্তে টিম কাজ করছে । এর সুষ্ঠ তদন্ত চলছে। দ্রুত হত্যাকান্ডে জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest